হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় পলাতক ও সাজাপ্রাপ্ত আসামী ৮জনকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় কারাগারে প্রেরণ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশে বিশেষ অভিযান চালিয়ে উপজেলাধীন বিভিন্ন মামলা আসামি পলাতক ও সাজাপ্রাপ্ত ৮ জনকে আটক করে থানার পুলিশ। আসামিদের আটক করতে পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামিসহ ৮জনকে গ্রেফতার করে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৭ ডিসেম্বর রাতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার চান্দলা ও শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করেন।অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত ও সাজা প্রাপ্ত বিভিন্ন আসামিকে গ্রেফতার করে। আসামিরা হল, চান্দলা দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ ইউসুফ( ৩২), সিদ্দিকুর রহমানের ছেলে মুবিন (২৮), ফিরোজ মিয়ার ছেলে মোঃ শাকিল (২৪), স্বপন মিয়ার স্ত্রী জাহানারা বেগম (৪০), মৃত আব্দুল মালেকের ছেলে স্বপন মিয়া (৫৫), পান্না খানের ছেলে ইমরান খান (৩৭), আরব আলীর ছেলে রবিউল আলম প্রকাশ তসলিম (৩১), এবং শশিদল ইউনিয়নের গঙ্গানগর গ্রামের মৃত মকবুল মিয়ার ছেলে মোঃ রুবেল (৩১)।

এব্যপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্লাহ সত্যতা স্বীকার করে বলেন, আসামিগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন