হোম বরিশালঝালকাঠি কিছু কুচক্রি মহল দেশে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরী করায় লিপ্ত -শাহজাহান ওমর

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রাজাপুরে শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান ওমর বলেন বিএনপিতে তিনিই ছিলেন এনার্জি হর্স। রাজাদের যুদ্ধ করতে হলে শক্তিশালী ঘোড়া দরকার। তিনি চলে আসায় বিএনপিতে আর কোনো এনার্জি হর্স নেই। কারণ এই দেশকে নিয়ে কিছু কুচক্রি মহল, কিছু দেশ বিভিন্ন রকম প্রচেস্টা চালাচ্ছে সেঙ্কশন, ভিসা, আমাদের গার্মেন্সের পোশাক নিবে না, আমাদের সেনাবাহিনী বিদেশ থেকে পাঠিয়ে দিবে, আমাদের অর্থনৈতিক চাপ দিবে, দেশে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরী করায় লিপ্ত। তাই এই সময়ে দেশকে বাঁচাতে হলে তার হাতকে শক্তিশালী করতে হবে।

রবিবার বিকেলে ৫ টায় রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাজাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য আমাদের দেশের কিছু লোকজনও বিভিন্ন কায়দায় জড়িত।

তাই একজন মুক্তিযোদ্ধা হিসেবে, একজন স্বাধীন চেতা মানুষ হিসেবে আমার ব্যক্তিগত লোভ লালসার চেয়ে আমি মনে করি এই দেশে যিনি স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য নিজের প্রাণ বিসর্জন করতেও বিলম্ব করেন না সে হচ্ছেন নেত্রী শেখ হাসিনা। আমি তার সাথে জয়েন্ট করেছি। যুদ্ধ করতে হলে শক্তিশালী ঘোড়া দরকার। আমি বিএনপিতে একটি শক্তিশালী ঘোড়া ছিলাম ,এখন আর বিএনপিতে কোনো ঘোড়া নেই।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, আফরোজা আক্তার লাইজু সহ অনেকে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন