হোম খুলনাঝিনাইদহ কালীগঞ্জে পুলিশের পৃথক অভিযান, স্বেচ্ছাসেবকদল নেতা আটক: যুবদল নেতার বাড়িতে অভিযান, মহিলাদের ঝাড়ু মিছিল

শিপলু জামান, কালীগঞ্জ (ঝিনাইদহ ) :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মিলন হোসাইনকে উপজেলার বাসিদেবপুর গ্রাম থেকে আটক করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী ।২৬ ডিসেম্বর সন্ধার পর তাকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ ।

অপরদিকে উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান মিলনের নিয়ামতপুর গ্রামের নিজ বাড়িতে একইদিন পুলিশি অভিযানের অভিযোগ উঠেছে । এসময় এ নেতার বাড়িতে পুলিশ তাকে না পেয়ে বাড়ির আসবাবপত্র ভাংচুর করে বলে মিলনের পারিবারিক সূত্র জানিয়েছে ।পুলিশি অভিযানের পরই মিলনের গ্রামের মহিলারা একত্রিত হয়ে অভিযান বন্ধ ,হয়রানী ও গ্রেফতারের প্রতিবাদে তাৎক্ষনিক ঝাড়– মিছিল বের করেন ।

কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ মুঠোফোনে জানান ,এটা হয়রানী ছাড়া আর কিছুই না ।এমন আটক ও হয়রানি করে আন্দোলন বন্ধ করা যাবে না ।আমি এমন অভিযান ও স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মিলন হোসাইনের আটকের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানায় ।অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে ।

এ ব্যাপারে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু আজিফ জানান ,মিলন হুসাইনের বিরুদ্ধে মামলা আছে।তাই তাকে আটক করা হয়েছে ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন