হোম খুলনাঝিনাইদহ কালীগঞ্জে গঠিত হলো ট্রান্সকম বেভারেজ লিমিটেড খুলনা বিভাগীয় কমিটি গঠন, লাবনী আহ্বায়ক, শিপলু সদস্য সচিব

কালীগঞ্জে গঠিত হলো ট্রান্সকম বেভারেজ লিমিটেড খুলনা বিভাগীয় কমিটি গঠন, লাবনী আহ্বায়ক, শিপলু সদস্য সচিব

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিবেশক সমিতির কার্যালয়ে গতকাল (১৬ সেপ্টম্বর) ট্রান্সকম বেভারেজ লিমিটেড খুলনা (টিবিএল) বিভাগীয় কমিটি গঠন হয়েছে । সদস্যদের ভোটে লাবনী খাতুন নব গঠিত কমিটির আহŸায়ক ও সাংবাদিক শিপলু জামান সদস্য সচিব নির্বাচিত হয়েছেন ।

এ সময় জিয়াউর রহমানকে (মহেশপুর) কার্যকরী সদস্য করে ১৩ সদস্যের এ পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয় । সভায় সর্বসম্মিতে মেয়াদর্ত্তোনী পানিও এবং কোম্পানির নিকট ডিলারদের বকেয়া পরিশোধ না হওয়া পর্যন্ত ডিপো থেকে সব ধরনের পানিও উত্তোলন ও বিক্রয় বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয় ।

ট্রান্সকম বেভারেজ লিমিটেড খুলনা বিভাগীয় কমিটি নব গঠিত কমিটির সদস্য সচিব সাংবাদিক শিপলু জামান জানান , ব্যবসায়ীরা দেশের অর্থনীতিকে সচল রাখতে সব সময় ভুমিকা রাখে । আশাকরি ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট সব বিষয়ে তত্বাবধায়ক সরকার সহযোগীতা করবে । এ সময় শিপলু জামান আরো বলেন , আমি ব্যবসায়ীদের পাশে অতিতেও ছিলাম এখনো আছি । দায়িত্ব পেয়ে সে পাশা থাকা এখন কর্তব্যে পরিনত হয়েছে । আমি সেই কর্তব্য পালনে সচেষ্ট থাকবো ।

এ সময় আরো বক্তব্য রাখেন , কালীগঞ্জ উপজেলা পরিবেশক সমিতির সভাপতি আব্দুল আলিম , নব গঠিত ট্রান্সকম বেভারেজ লিমিটেড খুলনা (টিবিএল) বিভাগীয় কমিটির সদস্য মো: হাসান (চৌগাছা) , হাসান সোহাগ (শৈলক’পা) , দিপঙ্কর (হরিনাকুন্ডু) , খলিলুর রহমান (ঝিনাইদহ) , বদরুল আলমসহ (গাংগী) অন্যরা ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন