হোম অন্যান্যসারাদেশ কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

ঢাকায় অস্ট্রেলিয়ার সাথে বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি পাঁচ ম্যাচের খেলায় ১-৪ জয়লাভের পর কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান সাতক্ষীরার কালিগঞ্জে তেতুলিয়া গ্রামের বাড়িতে অবস্থান করছে ।

১৭ আগস্ট মঙ্গলবার বিকাল ৬ টায় উপজেলার তারালী ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের বাড়িতে যায় কালিগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম । বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড়, বিশ্বনন্দিত কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান কে কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ মোস্তাফিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি খন্দকার রবিউল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফিফা অ্যাসিস্টেন্ট রেফারি শেখ ইকবাল আলম বাবলু , উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু , উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক শেখ আনোয়ার হোসেন , ডাক্তার মামুন, খবর টিভির বিশেষ প্রতিনিধি শেখ শোয়েব আহমেদ, মুস্তাফিজুরের গর্বিত পিতা ও বড় ভাই মুখলেসুর রহমান পল্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১৩ আগস্ট থেকে মোস্তাফিজুর রহমান গ্রামের বাড়িতে ছুটি কাটাচ্ছেন । আগামী ২০ আগস্ট বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন