হোম অন্যান্যসারাদেশ কাউখালীতে  দুর্গাপূজা উপলক্ষে ৪০ টি পুজা মন্ডপে জেলা পরিষদের অনুদান প্রদান

কাউখালীতে  দুর্গাপূজা উপলক্ষে ৪০ টি পুজা মন্ডপে জেলা পরিষদের অনুদান প্রদান

কর্তৃক Editor
০ মন্তব্য 122 ভিউজ

পিরোজপুর  অফিসঃ 

হিন্দু ধর্মালম্বিদের বৃহৎ উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের  কাউখালী উপজেলার ৪০টি পুজা মন্ডপে জেলা পরিষদের পক্ষ থেকে অনুদান প্রধান করা হচ্ছে। অনুদান হিসেবে উপজেলা সদরের পূজা মন্ডপে ১০ হাজার টাকা এবং অন্যান্য মন্ডপে ১ হাজার করে টাকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) উপজেলার ৪০টি মন্দিরের ৪৯ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ অনুদানের টাকা প্রদান করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান। এসময় কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া.  সহকারী কমিশনার ভূমি জান্নাত আরা তিথি. কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন. উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন. জেলা পরিষদ সদস্য শাহজাদী রেবেকা শাহিন চৈতি. জেলা পরিষদ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন. কাউখালী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত রায়.  সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পিরোজপুর জেলা পরিষদে মো. মহিউদ্দিন মহারাজ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তার নির্দেশে জেলা পরিষদের তহবিল থেকে শারদীয় দূর্গা পূজায় জেলার প্রতিটি দূর্গা মন্দিরে প্রতি বছর অনুদান দেয়া হচ্ছে। এছাড়া তিনি ব্যক্তিগত তহবিল থেকেও প্রতিবছর বিভিন্ন মন্দিরে অনুদান দিয়ে আসছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন