হোম ফিচার কলারোয়ায় সিংগা হাইস্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস পালন

দীপক শেঠ, কলারোয়া (সাতক্ষীরা) :

কলারোয়ায় বি,এস,এইচ সিংগা মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রবিবার(১৫ আগস্ট) সকালে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন করা হয়। সিংগা হাইস্কুলে শিক্ষার্থীদের চিত্র অংকন প্রতিযোগীতা, কবিতা আবৃতি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান ও সামাজিক (শারীরিক) দূরত্ব বজায় রেখে স্কুলের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সদস্য মাস্টার আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন স্কুলের প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ। সিনিয়ির শিক্ষক জহুরুল ইসলামের পরিচালনায় সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পরিচালনা পর্ষদের সাবেক সদস্য ইউপি সদস্য ওসমান গনি, ইউপি সদস্য আব্দুর রশিদ, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, মাস্টার আব্দুস সবুর, শিক্ষিকা নাসরিন আখতার, শিক্ষার্থী আবু সাঈদ, আল মামুন, আফরোজা খাতুন, তন্ময় সরকার, আব্দুল্লাহ ও মুন্নি খাতুন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মাস্টার আজিজুর রহমান, আ: রউফ, প্রদীপ বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, স্বপন সরকার, বদরুজ্জামান, শুভংকর মজুমদারসহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মাস্টার আ: সালাম।

এ দিকে, কলারোয়া জিকেএমকে সরকারি পাইলট হাইস্কুল, মুরারীকাটি মাধ্যমিক বিদ্যালয়, বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, ভাদিয়ালী মাধ্যমিক বিদ্যালয়, সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়, কলারোয়া আলিয়া মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামজিক প্রতিষ্ঠানে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন