হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় সাড়ে চার শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

কলারোয়ায় সাড়ে চার শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 82 ভিউজ

দীপকশেঠ,কলারোয়া  :
কলারোয়ায় বিএনপি’র উদ্যোগে করোনা ভাইরাস ও ঘূর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়ন বিএনপি’র সহযোগীতায় বৃহস্পতিবার(৩০জুলাই) সকাল ১০টার দিকে কাজীরহাট বালিকা বিদ্যালয় চত্ত¡রে ৪৫০ জন মানুষের মাঝে জনপ্রতি (১টি করে শাড়ি, ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল,১ কেজি চিনি, ১ কেজি সেমাই) ও মাস্কসহ ত্রাণ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা যায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব। সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ অনুষ্ঠানে কেরালকাতা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মাস্টার আজিজুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রশিদ মিয়া, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইছউদ্দীন, কৃষক দলের সভাপতি আশরাফ হোসেন, যুবদল সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল, যুবনেতা আশরাফুজ্জামান পলাশ, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, বিএনপি নেতা নজরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি তৌফিকুর রহমান সনজুসহ দলীয় নেতা-কর্মীবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক রিজাউল ইসলাম।

উল্লেখ্য, প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি নেতা সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) জনগনের পাশে আছে, আগামীতেও থাকবে। তালা-কলারোয়ায় ইতোমধ্যে অসহায় মানুষের মাঝে বিভিন্নভাবে সহায়তা প্রদান করা হয়েছে তবে যে সকল অবশিষ্ঠ ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়নি সে সকল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন