হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় এ পর্যন্ত ১২৬৪ ব্যক্তির কোভিড-১৯ টিকা গ্রহন

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ পর্যন্ত ১২৬৪ ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন। শিক্ষাবিদ, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশ, সরকারি, বে-সরকারি কর্মকর্তা-কর্মচারীর টিকা গ্রহণের ফলে নেতিবাচক ধারণা পাল্টে গিয়ে দিনে দিনে ভ্যাকসিনে আস্থা বাড়ছে। প্রথম দিকে টিকা নিয়ে মানুষের মধ্যে আগ্রহ কম ছিলো। তবে এখন ধীরে ধীরে আগ্রহ বাড়ার সাথে সাথে বাড়ছে টিকা নিবন্ধনকারীর সংখ্যাও।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান জানান, টিকা দান কর্মসূচির উদ্বোধনের দিন ও পরের দিন মিলে মাত্র ৩৯ জন টিকা গ্রহণ করেন। আর আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) দশম দিনে ২১৭ জন টিকা গ্রহন করায় মোট ভ্যাক্সিন গ্রহনকারির সংখ্যা দাঁড়ালো ১২শ’ ৬৪ জন। এ দিকে নিবন্ধনের সংখ্যা বেড়েই চলেছে। বুধবার (১৭ ফেব্রুয়ারী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহন করেন ৪০ বছরের উর্দ্ধে বিভিন্ন পেশার মানুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান ফ্রন্ট লাইনার ছাড়াও ৪০ (চল্লিশ) বছরের উর্দ্ধে যে কোন ব্যক্তিকে ভ্যাকসিন গ্রহন করার আহবান জানিয়ে বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে এ পর্যন্ত ৭ হাজর ১৯০ ডোজ প্রেরিত করোনা টিকা গ্রহন করা হয়েছে। এ দিকে, টিকা প্রদান কার্যক্রম পরিচালনার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন সকাল ৮ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত ৩টি টিকাদান কেন্দ্রের প্রতিটি কেন্দ্রে ২ জন নার্সসহ ৪ জন স্বেচ্ছাসেবক সেবা প্রদান করছেন বলে জানান।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন