হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় আম্পানে ক্ষতিগ্রস্থ ও করোনা ভাইরাসের প্রার্দুভাবে অসহায়দের নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

কলারোয়ায় আম্পানে ক্ষতিগ্রস্থ ও করোনা ভাইরাসের প্রার্দুভাবে অসহায়দের নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 75 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া :
কলারোয়ায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ও করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারনে অসহায় -দুস্থ পরিবারের মাঝে খাদ্যসহ নগদ অর্থ বিতরণ করা হয়েছে। চন্দনপুর ও সোনাবাড়ীয়া ইউনিয়নের তালিকাভূক্ত ৫০টি অসহায়- দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ২শ’৫০ পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার(২৯ জুলাই) বিকালে বুঝতলা মাদ্রাসা চত্বরে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসুমী জেরিন কান্তা। চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে অন্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভার্জিনিয়া, ইউ এস এ ফাউন্ডেশনের পি এম মাহাবুর রহমান,সার্বিক সহযোগিতায় যশোর নতুনহাট কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজীর হেলাল, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, প্রধান শিক্ষক ওয়াছ আলী ছিদ্দিক বাবর,ইউনিয়ন আওমীলীগের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম,খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম,সমাজ সেবক হারুন -অর- রশিদ,সাংবাদিক আতাউর রহমান, সাংবাদিক ফারুক রাজ,ইউপি সচিব আমিনুর রহমান, ইউপি সদস্য ওলিয়ার রহমানসহ গণ্যমান্যব্যক্তিবর্গ। উল্লেখ্য, ভার্জিনিয়া,ইউএসএ ফাউন্ডেশনের উদ্যোগে দ্বিতীয় ধাপের জন্য ৫০টি পরিবার প্রতি ৫ হাজার টাকা ও ২শ’৫০ পরিবারের প্রতি বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। প্রথম ধাপে ওই ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫১ টি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউ টিন বিতরন করা হয়েছে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন