হোম Uncategorized কলারোয়ায় আবারও ১২ ব্যক্তির করোনা পজেটিভ

সাতক্ষীরা প্রতিনিধি:

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আবারও ১২ ব্যক্তি করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, মঙ্গলবার (৮জুন) ১০জন ও সোমবার(৭জুন) ২জনের করোনা শনাক্তের রিপোর্ট পাওয়া গেছে। তিনি বলেন, ‘এ পর্যন্ত মোট ৯৫২ জনের নমুনা রিপোর্টে ১৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

করোনার চলমান ঢেউয়ে আক্রান্ত হয়েছেন ৬৫ জন আর এর আগে আক্রান্ত ছিলেন ১১৬ জন। তবে আজ করোনায় কোন মৃত্যুর খবর নেই।’ তিনি আরও জানান, নতুন করে আক্রান্তদের নমুনা কলারোয় স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসাপাতলে নেয়া হয়। মঙ্গলবার (৮জুন) রিপোর্টে যাদের করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন তারা হলেন- কয়লার মজনুর রহমান (৪২), মুরারীকাটির মনিরুজ্জামান (৫৫), কলারোয়ার সাবিনা (৩৫) ও নাজনীন (৪৫), খোরদোর অসিম (৩০), কুমারনলের যাধিম, আহসাননগরের শাহীন (৩২), কলারোয়ার নেভা (২২), শাহপুরের ফিরোজা (৬৫) ও পৌরসভাধীন মির্জাপুরের ফাতেমা (৫২)।

আর সোমবার রিপোর্ট আসা আক্রান্তরা হলেন- কেরালকাতার আলতাফ হোসেন (২৯) ও কলারোয়ার জোবেদা খাতুন (৬০)। এদিকে, উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলে অনেকের জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। যদিও মৌসুমজনিত কারণে এসময়ে জ্বর আসতে পারে বলে স্থানীয়রা বলছেন। তবে জ্বর-সর্দি-কাশি-শরীর ব্যথাসহ করোনার উপসর্গ কিংবা সন্দেহ থাকলেও তাদের সিংহভাগই করোনার টেস্ট করাতে অনাগ্রহ দেখাচ্ছেন বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন