হোম অন্যান্যসারাদেশ করোনা মুক্ত মাশরাফি এখন নড়াইলে সাধারন মানুষের পাশে

করোনা মুক্ত মাশরাফি এখন নড়াইলে সাধারন মানুষের পাশে

কর্তৃক
০ মন্তব্য 75 ভিউজ

নড়াইল অফিস :
করোনা মুক্ত হয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা এখন নড়াইল সাধারন মানুষের পাশে এসে দাড়িয়েছেন। নড়াইলের মানুষকে করোনা থেকে রক্ষার চ্যালেঞ্জ নিয়ে করোনাকে জয় করে নিজ এলাকায় ছুটে এসেছেন ম্যাশ । গত ২০ জুন তিনি করোনা ভাইরাসে আক্রন্ত হন।

প্রায় ১ মাস ঢাকার নিজ বাসায় চিকিৎসা নিয়ে করোনা মুক্ত হয়ে ছুটে এসেছেন প্রিয় জন্মভূমী নড়াইলে। নড়াইলে পৌছে করোনা বিস্তার রোধে সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন সকলের প্রিয় কৌশিক ।
২৯ জুলাই (বুধবার) জেলা ছাত্রলীগের মাধ্যমে নেতাকর্মী ও ভক্তদের মাঝে নড়াইল শহরের বিভিন্ন স্থানে ২হাজার মাক্স বিতরন করেছেন ।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক করিবুজ্জামান পলাশ ও জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শারিয়ার মিম বলেন, মাশরাফি ভাইয়ের নির্দেশে নেতাকর্মীদের নিয়ে সারাদিন ঘুরে ঘুরে মাক্স বিতরন করা হয়েছে।করোনা শুরু থেকেই মাশরাফি ভাইয়ের নির্দেশে করোনা বিস্তার রোধে ছাত্রলীগ সাধারন মানুষের পাশে আছে, আগামীতেও থাকবে।

পরিবার ও বিভিন্ন সুত্রে জানা যায়,মাশরাফি করোনা আক্রান্ত হওয়ার ২দিন পর তার একমাত্র ছোট ভাই মুরসালিন বিন মর্ত্তুজা (সেজার) করোনা আক্রান্ত হন। পরে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমিও করোনা আক্রান্ত হয়েছিল। বর্তমানের মাশরাফিসহ পরিবারের তিন জনই করোনা মুক্ত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন