হোম অন্যান্যসারাদেশ করোনা ও আম্পান দুর্যোগে মানবিক কার্যক্রমে সাতক্ষীরার ব্যবসায়ী বাবু খানকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সম্মাননা

করোনা ও আম্পান দুর্যোগে মানবিক কার্যক্রমে সাতক্ষীরার ব্যবসায়ী বাবু খানকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সম্মাননা

কর্তৃক
০ মন্তব্য 76 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

করোনা এবং আম্পানে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য বিশিষ্ট ব্যাবসায়ি শরিফুল ইসলাম খান বাবুকে সন্মানিত করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার বিকাল ৩ টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ এ অনুষ্ঠিত আলোচনা সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথি হিসেবে স্বশরীরে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

করোনাকালীন সময় ও সুপার সাইক্লোন আস্ফানে ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি মানবতার হাত বাড়িয়ে দিয়ে সহযোগিতা করায় দেশের বিভিন্ন জেলার স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীবৃন্দ মানুষের পাশে থেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করার কৃতিমানদের সম্মাননা প্রদান করেন। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং পরিচালনা করেন।

সংগ্রামী সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মহামারি করোনা সংকটে ভূমিকা রাখার জন্য সারা দেশ ১৭ জনকে সন্মান স্মারক প্রদান করা হয়। নিরাপদ দুরত্ব বজায় রেখে উক্ত আলোচনা অনুষ্ঠানে আমাদের প্রানের নেত্রী ১৬ কোটি বাঙ্গালির আশার বাতিঘর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল কনফেরেন্সের মাধ্যমে সবাই কে অনুপ্রেরণা ও বক্তৃতা দেন উক্ত অনুষ্ঠান টি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু সঞ্চালনায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা সভাপতি জননেতা আ.হ.ম বাহাউদ্দীন নাসিম, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ সহ সিনিয়র নেতৃবৃন্দ। করোনা সংকটে বিশেষ ভূমিকা রাখার জন্য আমার নিজ জেলা থেকে করোনা আক্রান্ত মৃত মানুষের দাফনের জন্য সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকা ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন