হোম অন্যান্যসারাদেশ কক্সবাজারে পর্যটকদের নিরাপত্তায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন পুলিশ সুপার

কক্সবাজারে পর্যটকদের নিরাপত্তায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন পুলিশ সুপার

কর্তৃক Editor
০ মন্তব্য 20 ভিউজ

অনলাইন ডেস্ক:

কক্সবাজারকে সার্বিক নিরাপদ পর্যটন শহর গড়তে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের নবাগত পুলিশ সুপার মো. মনজুর মোর্শেদ। তিনি বলেন, কক্সবাজারে সারাদেশের মানুষ এবং বিদেশী লোকজন ভ্রমণে আসেন। এই শহরের আসা মানুষদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করতে চাই। এজন্য সাংবাদিকদের সহায়তা প্রয়োজন।

সোমবার (২৯ জুলাই) বেলা ১১ টার দিকে কক্সবাজার ট্যুরিস্ট কার্যালয়ে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় পুলিশ সুপার বলেন, পর্যটকরা এখানে ভ্রমণে আসেন, আনন্দ এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের জন্য। এখানে এসে যেন কোনো ভাবেই বিরক্ত না হন তারা এ জন্য যা করা দরকার তার কাজ শুরু করেছে পুলিশ। সব স্পটে শতভাগ পর্যটক যেন নিরাপদে থাকেন এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

একই সঙ্গে পর্যটন স্পটে অনুমোদন ছাড়া কোনো কিছুই যেন না থাকে তার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সঙ্গে সমন্বয়ের করা উল্লেখ করে মনজুর মোর্শেদ বলেন, পর্যটন স্পট সমূহে জেলা পুলিশ, জেলা প্রশাসনসহ প্রশাসনের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের দায়িত্ব রয়েছে। তাদের সঙ্গে নিয়েই কাজ করছে টুরিস্ট পুলিশ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আবু তাহের, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠণিক সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ ইকবাল, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার ও দপ্তর সম্পাদক নুপা আলম, দৈনিক আজকের দেশ-বিদেশ সম্পাদক আয়ুবুল ইসলামসহ কক্সবাজারের কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন