হোম খুলনানড়াইল “এই নির্বাচন কোন ছেলে খেলার নির্বাচন না, এইটা মনে করলে আপনারা ভুল করবেন” নির্বাচনীয় পথসভায় মাশরাফী

“এই নির্বাচন কোন ছেলে খেলার নির্বাচন না, এইটা মনে করলে আপনারা ভুল করবেন” নির্বাচনীয় পথসভায় মাশরাফী

কর্তৃক Editor
০ মন্তব্য 87 ভিউজ

নড়াইল অফিস:

আজ ২ জানুয়ারি বেলা ১১ টায় নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রগুরাথপুর প্রাইমারি স্কুল মাঠ,ঘোষবাড়ি, দত্তপাড়া বাস স্ট্যান্ড পথসভায় মাশরাফি বিন মর্তজা নির্বচনী বক্তব্য রাখতে গিয়ে ভোটারদের স্বরণ করিয়ে দেন।

এটা শুধু একটা নির্বাচন নয় আগামী প্রজন্মের ভবিষৎ নির্ভর করছে ৭ জারুয়ারির এই নির্বাচন । আপনারা কেউ ঘরে বসে থাকবেনা। আপনারা একটু সময় নষ্ট করে পরিবারের সবাই দিয়ে ভোট কেন্দ্রে যেয়ে নৌকায় ভোট দিয়ে আসবেন। আপনার ভোট না ফেলেও আমি জিতে যাব এই মানষিকতা পোষন করবেনা। বিগত ৫ বছর আমি আপনাদের সাথে থেকে সাধ্যমত উন্নয়ন করার চেষ্ঠা করেছি । অনেক মেঘা প্রকল্প এখনো চলমান রয়েছে এগুলো যেন থমকে না যায়। আপনাদের দায়িত্ব ৭ জানুয়ারি ৮ জানুয়ারি থেকে আপনাদের এবং আপনার ভবিষৎ প্রজন্মের সকল দায়িত্ব আমি দেব। এতটুকু কথা দিচ্ছি আপনাদের ,আল্লাহ যদি বাচিয়ে রাখে আমার প্রতি আপনারা বিশ্বাস রাখেন। একটি প্রজন্ম আপনাদের ক্ষমা করবো না।আপনারা যদি ভুল করেন। আর একটি মাশরাফি আসবেনা যে অনিয়মের বিরুদ্ধে কথা বলবো। এখানে এসেছি যুদ্ধ করতে আরাম করতে আসেনি স্বাধীনতার ৫২ বছরের বেশী সময় পার হয়েছে । এর আগে কাদার রাস্তা ছিল সামন্য কয়টা স্কুল ছিল । এখন অনেক কিছু হয়েছে মাননীয় প্রধামন্ত্রী পদ্মা সেতু করেছেন, মধুমতি সেতু করেছেন । আজ আমরা ভৌগলিক ভাবে আল্লাহ রহমাতে একটা ভালো জায়গায় আছি । আজ যদি উন্নয়নের কথা বলতে হয় তাহলে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে আউড়িয়া ইউনিয়নে। আপনার ছেলে মেয়েরা পড়া লেখা করবে, পড়া লেখার বিকল্প কিছু নাই, যদি সে বড় ব্যবসায়ীও হয় তাও তার শিক্ষার প্রয়োজন। হাতেম আলী ইঞ্জিনিয়ারিং কলেজ আপনার বাড়ির আঙ্গিনায়,আইটি পার্ক,টেনিং সেন্টার এ সবই আপনার বাড়ীর সামনের মেইন রাস্তায়। এগুলো আপনাদের বুঝতে হবে নিজেদের স্বার্থে।

এরপর তিনি চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী বাজার,চালিতাতলা বাজার ও রতডাঙ্গা বাজারে পথসভা করেন এ সময় মাশরাীফর সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সাধারন সম্পাদক সরদার আলমগীর হোসেন,আউডিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ,চন্ডিবরপুর ইউডিনয়নের চেয়ারম্যান আজিজুর রহমান,আওয়ামীলীগ নেতা মাছুদ রহমান শিকদার,রবিউল শিকদারসহ দলীয় নেতা কর্মীরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন