হোম অন্যান্যসারাদেশ ইয়াবাসহ এনজিও কর্মকর্তাকে আটকের পর মুক্তি, রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রত্যাহার

ইয়াবাসহ এনজিও কর্মকর্তাকে আটকের পর মুক্তি, রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রত্যাহার

কর্তৃক
০ মন্তব্য 94 ভিউজ

মণিরামপুর (যশোর)প্রতিনিধি :

যশোরের মণিরামপুর রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতেউর রহমানকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। রোববার দুপুরে ইয়াবাসহ একটি বেসরকারি সংস্থার শাখা ব্যবস্থাপক জামিনুর ইসলামকে আটকের পর ঘুষ নিয়ে ওই রাতেই ছেড়ে দেয়ার অভিযোগের সত্যতা পান। পরদিন সোমবার সংশ্লিষ্ট প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ফাতেউর রহমান পুলিশ লাইনে ক্লোজ হন।

তবে, পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করলেও কি কারনে তাকে প্রত্যাহার করা হয়েছে তা জানাননি। স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে ইয়াবাসহ আর্স বাংলাদেশ রাজগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক জামিনুর ইসলামকে রাজগঞ্জ বাজারের পেট্রোল পাম্পের সামনে থেকে আটক করেন এসআই ফাতেউর রহমান। ওই রাতেই মোটা অংকের অর্থের বিনিময়ে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে।

বিষয়টি পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ জানতে পারেন। ওই রাতেই সহকারি পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান রাজগঞ্জ তদন্ত কেন্দ্রে যান।পরদিন তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতাউর রহমান বিরুদ্ধে পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ আসে। সহকারি পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে প্রশাসনিক সিদ্ধান্তে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন