হোম অন্যান্যশিক্ষা ইবির টিএসসিসির পরিচালকের দায়িত্ব গ্রহণ

ইবির টিএসসিসির পরিচালকের দায়িত্ব গ্রহণ

কর্তৃক Editor
০ মন্তব্য 22 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেন। মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় টিএসসিসির পরিচালকের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. আলীনূর রহমান, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আবু সিনা, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. রফিকুল ইসলাম এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নজিবুল হক সহ বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণকালে অধ্যাপক ড. জাকির হোসেন বলেন, টিএসসিসির সাথে আমার সখ্যতা অনেক আগে থেকেই। বিশ্ববিদ্যালয় মুক্তচিন্তার জায়গা। এই মুক্তচিন্তার জায়গার বিকাশের জন্য আতুড়ঘর হচ্ছে টিএসসিসি। এটি মূলত শিক্ষার্থীদের জায়গা। আশা করি তাদের পদচারণাতে টিএসসিসি পূর্বের চেয়ে অনেক গুণ বেশি মুখরিত হবে। এখানে যে সমস্যাগুলো আছে তা শিক্ষার্থীরাই ওভারকাম করবে। এক্ষেত্রে আমাকে সবসময় পাশে পাবে। সকলের পরামর্শ ও সহযোগিতায় বিরাজমান সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন