হোম অন্যান্যসারাদেশ আশাশুনির সদরে ঘের মালিককে পিটিয়ে জখম

আশাশুনির সদরে ঘের মালিককে পিটিয়ে জখম

কর্তৃক
০ মন্তব্য 72 ভিউজ

আশাশুনি প্রতিনিধি :
আশাশুনিতে জমিজমার বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে এক ঘের মালিককে পিটিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত ঘের মালিক অসীম চন্দ্র মন্ডলকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর ইউনিয়নের বলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। বলাবাড়িয়া গ্রামের মৃত হরিপদ মন্ডলের পুত্র অসীম মন্ডল (৬৭) বলাবাড়িয়া বিলে ২০ বিঘা জমিতে দীর্ঘ ২০ বছর যাবৎ মৎস্য ঘেরে মাছ চাষ করে আসছেন। ঘেরেই পাশেই অর্জুন সানার মাছের ঘের আছে।

তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। বিরোধকে কেন্দ্র করে অর্জুন সানা দিং নানা ঘড়যন্ত্রে লিপ্ত ছিল। মঙ্গলবার ভোর সাড়ে ৫.৩০ টার দিকে অসীম মন্ডল তার মাছের ঘেরে ৬ জনকে দিয়ে জাল টেনে মাছ ধরছিলেন। অসীম মাছ ধরার এক পর্যায়ে ঘেরের পাশে বাঁধে গিয়ে উঠলে, পূর্ব শত্রæতার জের ধরে অর্জুন সানা ও তার দু’পত্র সমরেশ ও সমীরণ তার উপর পরিকল্পিত ভাবে আক্রমন চালিয়ে লাঠি দিয়ে বেদম মারপিট করে।

এক পর্যায়ে ঘেরের বাসা থেকে হাতুড়ি ও দা এনে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে মারপিট করলে তিনি বেহুঁশ হয়ে পড়ে গেলে তারা চলে যায়। তার চিৎকারে হিরন্ময় মন্ডলসহ মাছ ধরার কাজে থাকা ব্যক্তিরা দ্রæত ঘটনাস্থানে পৌছে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে আশাশুনি হাসপাতালে এনে ভর্তি করেন। তার মাথায় ৬টি সেলাই দিতে হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলমসহ অনেক নেতা তাকে দেখতে হাসাপাতালে যান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন