হোম অন্যান্যসারাদেশ আশাশুনির বড়দলে সরস্বতী পূজা ও নাম যজ্ঞ অনুষ্ঠান পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি :

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের বিভিন্ন স্থানে স্বরস্বতী পূজা ও নাম যজ্ঞ অনুষ্ঠান পরিদর্শন এবং ভক্ত ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও বড়দল ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী জগদীশ চন্দ্র সানার সার্বিক ব্যবস্থাপনায় দক্ষিণ বড়দল সার্বজনীন নাম যজ্ঞ মন্দির, জেল পাতুয়া সরস্বতী পূজা ও গোয়ালডাঙ্গা যুব সংঘের আয়োজনে সরস্বতী পূজা উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এবিএম মোস্তাকিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ।

সুতরাং এখন সময় এসেছে সা¤প্রদায়িক সম্প্রতি বজায় রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের অসা¤প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পরিদর্শনকালে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ বাচ্চু, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও বড়দল ৮ নম্বর ইউপি সদস্য প্রার্থী ফরিদুজ্জামান ফরিদ, আ’লীগ নেতা মনিন্দ্র ঢালী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু রায়হান সুমন, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও মন্দিরের সভাপতি সম্পাদক সহ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন