হোম ফিচার আশাশুনিতে দলিল লেখক গোপাল সরকারের বিরুদ্ধে জাল দলিল করার অভিযোগ ব্যবস্থা নেওয়ার দাবী

এমএম সাহেব আলী, আশাশুনি :

আশাশুনিতে দলিল লেখক গোপাল চন্দ্র সরকারের বিরুদ্ধে জাল দলিল করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আশাশুনি সাব রেজিষ্ট্রি অফিসে দায়েরকৃত লিখিত অভিযোগে জানাগেছে আশাশুনি দলিল লেখক গোপাল চন্দ্র সরকার তার জাল জালিয়াতির হোতা দলিল লেখক তার ভাই স্বপন সরকারের সহযোগিতা নিয়ে আশাশুনি গ্রামের মৃত কালিপদ মন্ডলের স্ত্রী ধনী বালা মন্ডলের আশাশুনি মৌজার ৩১২ নং খতিয়ানে ১৫৪২ নং দাগ না থাকলেও এস,এ খতিয়ান বহিভুত ১৫৪২ দাগ উল্লেখ করে একখন্ড জমি জেলেখালী গ্রামের মৃত মাধব চন্দ্র মন্ডলের পুত্র অমল কৃষ্ণ মন্ডলকে জমির মালিক বানিয়ে ও ভুয়া সনাক্তকারী সাজিয়ে আশাশুনি গ্রামের মৃত নিমাই দাশের পুত্র হাজরা নিকট ২০/০৫/২০ তারিখে ১৭৫৪ নং জাল দলিল রেজিষ্ট্রি করে দেয়।

খবর পেয়ে ধনি বালা মন্ডল আশাশুনি রেজিষ্ট্রি অফিসে এসে জাল দলিলের নকল তুলে নিজে বাদী হয়ে দলিল লেখক গোপাল চন্দ্র সরকার ও সহযোগিতাকারী জাল জালিয়াতির হোতা আপন ভাই দলিল লেখক স্বপন সরকার ও ভুয়া দাতা অমল কৃষ্ণ মন্ডল, গ্রহিতা হাজরা দাশ সহ ভুয়া সনাক্তকারী গদাইপুর গ্রামের কালিপদ দাশের পুত্র বিশ্বনাথ দাশ , পাইকগাছা ভবানীপুর গ্রামের রাজকুমার দাশের পুত্র সমীর দাশের বিরুদ্ধে আশাশুনি সাবরেজিষ্ট্রি অফিসে লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে আশাশুনি সাব রেজিষ্টার মন্জুরুল হাসানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব না হওয়ায় অফিস সহাকারী (বড়বাবু) সুভাষ মন্ডলের সাথে কথা হলে তিনি জানান ধনী বালা মন্ডল বাদী হয়ে অভিযোগ করে। অভিযোগটি পেয়েছি তদন্ত পূর্বক ঘটনার সত্য প্রমানতি হলে ব্যবস্থা নেওয়া হবে। অপরাধ করলে কেউ পার পাবে না বলে তিনি জানান।

এ ঘটনায় আশাশুনি দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক বদরুদ্দোজা সানার কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদকে জানান আমাদের আশাশুনি সাবরেজিষ্টার মঞ্জুরুল হাসান স্যার র্খুই ভাল মানুষ ন্যায় নীতিবান তিনি অন্যায় করেন না ও অন্যায়কারীকে প্রশ্রয় দেন না। এ ধরনের ঘটনার ব্যাপারে অভিযোগ পেলে তিনি অবশ্যই ব্যবস্থা নিবেন, তিনি কাউকে ছাড় দিবেন না আমার বিশ্বাস।

আশাশুনি দলিল লেখক স্বপন কুমার সরকার ও তার ভাই গোপাল সরকারের জাল জালিয়াতির শেষ কোথায় জানতে চায় আর কত মানুষ নিঃস্ব হবে, কেন প্রশাসন নিরব, কেন ব্যবস্থা নিচ্ছেন না, এদের খুটির জোর কোথায় জানতে চায় এলাকাবাসী। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন পুর্বক তাদের দুই ভাইয়ের লাইসেন্স বাতিলের দাবী ভুক্তভোগীদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন