হোম অন্যান্যলিড নিউজ আশাশুনিতে জাতীয় শোক দিবস উপলক্ষে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে চেক বিতরণ

আশাশুনিতে জাতীয় শোক দিবস উপলক্ষে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে চেক বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 184 ভিউজ

এম এম সাহেব আলী আশাশুনি :

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আশাশুনিতে যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। রবিবার সকালে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ চেক প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীকে অর্থবহ করার লক্ষ্যে আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য এ ঋণের চেক বিতরণ করা হয়।

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১৯ জন প্রশিক্ষিত যুবক ও যুব নারীদের মাঝে ৯ লক্ষ ৩০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। চেক বিতরণ কালে এ বি এম মোস্তাকিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। তার জন্য তিনি যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে স্বাবলম্বী হওয়ার প্রেরণা জুগিয়েছিলেন।

বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বল্প সুদে বিভিন্ন প্রকারের ঋণ দিয়ে যুবক ও যুব নারীদের যে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে চলেছেন তা বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম, সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা তাহমীর সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক আহসান উল্লাহ বাবলু প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন