হোম খেলাধুলা আমেরিকান টি-টেন লিগে নাসির-সানিরা

স্পোর্টস ডেস্ক:

জাতীয় দলের বিবেচনায় অনেক দিন ধরেই নেই নাসির হোসেন। বাংলাদেশের ঘরোয়া লিগের বাইরে খেলছেন ফ্র্যাঞ্চাইজি লিগেও। সময় দিচ্ছেন বেশ। গত বছর খেলেছেন আমেরিকান মাইনর লিগে। এবার দেশটির টি-টেন লিগেও নাম লিখিয়েছেন এই অলরাউন্ডার।

ইউএস টি-টেন লিগে নাসির খেলছেন আটলান্টা রাইডার্সের হয়ে। এই দলে শুধু নাসিরই নন, আছেন বাংলাদশের আরও চার ক্রিকেটার। তারা হলেন: ফরহাদ রেজা, ইলিয়াস সানি, কামরুল ইসলাম ও জুনায়েদ সিদ্দিকী।

জাতীয় দলের হয়ে শুরুতে বেশ চমক দেখালেও এখন আর কোথাও নেই ইলিয়াস সানি। এমনকি বিপিএলের ম্যাচেও দলে জায়গা হয় না তার। ফরহাদ রেজা ও জুনায়েদ সিদ্দিকী জাতীয় দলের হয়ে খেলেছেন অনেকটা সময়। আর জাতীয় দলের হয়ে সাত টেস্ট খেলা কামরুল দলের বাইরে বিগত পাঁচ বছর ধরে।

শুক্রবার (১৮ আগস্ট) থেকে যুক্তরাষ্ট্রে শুরু হবে ইউএস মাস্টার্স টি-টেন লিগ। ১০ দিনের এই আসরে মাঠে গড়াবে ২৫ ম্যাচ। এই টুর্নামেন্টে খেলবেন গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা ও ক্রিস গেইলদের মতো তারকা ক্রিকেটাররা।

১০ দিনের এই টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ২৭ আগস্ট। এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছয় দল। আটলান্টা রাইডার্স ছাড়াও থাকছে ক্যালিফোর্নিয়া নাইটস, মররিসভিল ইউনিটি, নিউইয়র্ক ট্রাইটনস, নিউইয়র্ক ওয়ারিয়র্স ও টেক্সাস চার্জার্স।

ছয় দলই মাঠে নামবে শিরোপা জয়ের অভিন্ন লক্ষ্য নিয়ে। ৬ দলের ১০ দিনের এই টুর্নামেন্ট আয়োজন করা হবে ফ্লোরিডার লাউডারহিল শহরের ব্রোয়ার্শ কাউন্টি স্টেডিয়ামে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে শুক্রবার নাসির-সানিদের আটলান্টা রাইডার্সের মুখোমুখি হবে টেক্সাস চার্জার্স।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন