হোম বরিশালঝালকাঠি আমু ও হারুন মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল, মিষ্টি বিতরন ও মোটর সাইকেল শোভাযাত্রা

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে বিএইচ হারুন ও ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে আবারো দলীয় মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করা হয়েছে। রবিবার বিকেলে শহরের টাউন হলের সামনে থেকে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ইসরাত জাহান সোনালীর নেতৃত্বে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে অংশ নেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার। মিছিলটি শহর ঘুরে রোনাসে সড়কে আমির হোসেন আমুর বাসভবনের সামনে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইসরাত জাহান সোনালী।

অপর দিকে ঝালকাঠির ১ আসন (রাজাপুর-কাঠালিয়া) আলহাজ¦ বজলুল হক হারুন’কে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় রোববার সন্ধায় আনন্দ মিছিল করেছেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্থরের মানুষ। এতে উপস্থিত ছিলেন জেলা মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান সোনালী, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সহ-সভাপতি শাহিন মৃধা সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান ও আনন্দ মিছিল শেষে নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রাজাপুর ও কাঠালিয়া বাসীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান সোনালী, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন