হোম জাতীয় আমার বিরুদ্ধে শক্ত প্রার্থী নাই, ভালোবাসার টানে আসি : আইনমন্ত্রী

জাতীয় ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমার বিরুদ্ধে কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাই। অনেকে আমাকে প্রশ্ন করেন, আমি কেন প্রত্যেক ইউনিয়নে মিটিং করছি। এর কারণ হলো- আমি আখাউড়া-কসবাবাসীকে ভালোবাসি। আমি এ-ও জানি আপনারা আমাকে ভালোবাসেন। নির্বাচন মুখ্য নয়, এই ভালোবাসার টানেই আমরা পরস্পর পরস্পরকে দেখতে যাই। ১০ বছর আপনাদের সেবা করে উন্নয়ন করেছি। ভালোবাসার দাবিতে আপনাদের ভোট চাই।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া খেলার মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী আরও বলেন, ২০২৪ সালের ৭ জানুয়ারির নির্বাচন বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনারা কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিয়ে সারা বিশ্বকে দেখাবেন আপনারা আমাকে ভালোবাসেন।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, আপনারা দেখেছেন ২০১৮ সালে বিএনপি নির্বাচন করতে এসেছে। তারা নির্বাচন করতে এসে মনোনয়ন বাণিজ্য করেছে। বিএনপি একেক জায়গায় ৩/৪ জন প্রার্থী দিয়েছিল। আপনাদের সবার মনে আছে আমার এই আসনেও চারজন প্রার্থী দিয়েছিল। তারা একজনের টাকা নিয়ে আরেকজন ও আরেকজনের টাকা নিয়ে ৪ নম্বরকে দিয়েছেন। তারা মনোনয়ন বাণিজ্য করেছে। নির্বাচনের সময় আসলে বিএনপির বাণিজ্য করার দরকার হয়, তখন তারা বলে বাণিজ্য করব। তাদের ছক্কি-ভক্কি জনগণ ধরে ফেলেছে। যখন বিএনপি বাণিজ্য করতে পারে না, তখন তারা বলে নির্বাচন করব না। গণতন্ত্রের যে প্রক্রিয়া, গণতন্ত্র সেভাবে চলে। সঠিকভাবে গণতন্ত্র চলছিল বলেই এবং বাংলাদেশের উন্নতি হচ্ছে বলেই তারা এসব গণতন্ত্রান্ত্রিক পদ্ধতিতে অংশগ্রহণ করতে চায় না। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না, সন্ত্রাসে বিশ্বাস করে। তারা ট্রেনে আগুন দিয়ে ৩ বছরের শিশুকে মেরেছে।

মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. আতাউর রহমান নাজিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন