হোম জাতীয় আন্দোলনে গুলিবিদ্ধ আরও একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আন্দোলনে গুলিবিদ্ধ আরও একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

জাতীয় ডেস্ক:

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে রাজধানীর যাত্রাবাড়ীতে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বাবলু মৃধা (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ব্যবসা ও রাজমিস্ত্রির কাজের পাশাপাশি যুবদল কর্মী ছিলেন বলে জানা গেছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত বাবলু মৃধার ছোট ভাই রুবেল মৃধা বলেন, গত ১৯ জুলাই তার ভাই ধনিয়া কলেজের সামনে ছাত্র আন্দোলনকে সমর্থন করে একটি মিছিলে যোগ দেয় তার ভাই। সেখানে তিনি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেলে আনা হয়। সেখানে তিনি বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য আগস্ট মাসের ২২ তারিখে তাকে সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়। সোমবার সকাল ৯ টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিএমএইচ এ তার বড় ভাই মারা যায়।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত শেষে শহীদ মিনারে তার জানাজা হবে পরে সেখান থেকে তার গ্রামের বাড়ি পটুয়াখালী দশমিনা থানা এলাকায় নিয়ে যাওয়া হবে। বর্তমানে তিনি শনির আখড়া এলাকায় থাকতেন।

এদিকে, কদমতলী থানার ৬১ নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মাসুদ বলেন, ১৯ তারিখে তার নেতৃত্বে একটি মিছিল বের হয়। সেই মিছিলে বাবুল মৃধার পেটে গুলি লাগে। সেখান থেকে তাকে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। বেশ কিছুদিন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন থাকার পর সিএমএইচ এ মারা যান।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, বাবলু মৃধা গুলিবিদ্ধ অবস্থায় সিএমএইচ এ ভর্তি ছিলেন। পরে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যান। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন