হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে ভোগ্যপণ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

আশাশুনিতে ভোগ্যপণ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 111 ভিউজ

এম,এম সাহেব আলী, আশাশুনি :
আশাশুনিতে ১১ ইউনিয়নে এক যোগে স্বপ্ন প্রকল্পের কর্মীদের মাঝে খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। বুধবার সকালে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে সামাজিক দুরত্ত¡ বজায় রেখে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক সম সেলিম রেজা মিলন।

ইউএনডিপি, জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগ ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সুশীলনের স্বপ্ন প্রকল্পের তত্বাবধানে ১১ ইউনিয়নে ৮০৩টি স্বপ্ন প্রকল্পের মহিলা শ্রমিকদের পরিবারের মাঝে প্রত্যেককে ১২ কেজি চাউল, ৬ কেজি আটা, ৩ কেজি ডাউল, ২ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম সুজি, ৬ পিস সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুক, ইউপি সদস্য শাহিনুর ইসলাম, মিজানুর রহমান, সুশীলন প্রতিনিধি আবু জাফর সিদ্দিক মিলন, প্রজেক্ট অফিসার মহসিন আলম, হিরেন্দ্রনাথ তরফদারসহ অন্যান্য ইউপি সদস্যবৃন্দ। উল্লেখ্য, উপজেলার ১১ ইউনিয়নে বিতরণকালে বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন