হোম অন্যান্যসারাদেশ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

ঝিনাইদহ অফিস:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের কালীগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো ইদ্রিস খাঁ, ইউনুচ খাঁ চানু মেম্বর ইমামুল ইসলাম,খাইরুল বিশ্বোস, ওহাব বিশ্বাস, রিয়াজুল ও আলী আহম্মেদ।

এলাকাবাসী জানায়, ৩ নং কোলা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামে আঃ লীগ নেতা ইদ্রিস খাঁ ও রিয়াজুল ইসলামের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল এ নিয়ে আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সড়াবাড়িয়া বাজারে দুই গ্রুপ দেশীয় তৈরী ধারালো অস্ত্র ও লাটি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে এ সময় উভয় গ্রুপের অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে এদের মধ্যে ইদ্রিস খাঁ, ইউনুচ খাঁ চানু মেম্বর ইমামুল ইসলামের অবস্থার অবনতি হলে তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এই ঘটনায় উভয় গ্রুপ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন