হোম জাতীয় আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে কোনো ছাড় নয়, হাত ভেঙে দেয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে কোনো ছাড় নয়, হাত ভেঙে দেয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

জাতীয় ডেস্ক:

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কোনো অবস্থাতেই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে দেয়া যাবে না। যারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেয়া হবে না। যারা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করতে চায়, আমরা তাদের হাত ভেঙে দিবো।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটিতে বিশেষ আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। রাঙামাটি রিজিয়নের প্রান্তিক হলে পাহাড়ে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাঙামাটির বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে স্বরাষ্ট্র উপদেষ্টা নেতৃত্বে সরকারের উচ্চ পর্যায়ের এই সভা অনষ্ঠিত হয়।

জাহাঙ্গীর আলম চৌধুরী আরও বলেন, পার্বত্য চট্টগ্রামে যে ঘটনা ঘটছে এর জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের নিয়ে তদন্ত কমিটি গঠন করবো। আমরা তাদের হাত ভেঙে দিবো। আমি বারবার অনুরোধ করবো, আইনশৃঙ্খলার যেন উন্নতি হয়। আমাদেরকে সহযোগিতা করবেন।

পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ এ সময় সাংবাদিকদের বলেন, দেয়ালে দেয়ালে আমরা যে গ্রাফিতি দেখেছি, এখানেও (পার্বত্য জেলা) তা দেখতে চাই। আমরা সকলে সম্প্রতি দেখতে চাই। কিন্তু কোথায় যেন ছন্দপতন হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন