হোম খুলনাসাতক্ষীরা অবৈধভাবে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৪ বাংলাদেশী নাগরিক আটক

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৪ বাংলাদেশী নাগরিক আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৪ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। আটককৃতদের মধ্যে তিন জন নারী ও একজন পুরুষ রয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বরিশাল জেলা কোতয়ালী থানার চরগোপালপুর গ্রামের হানিফ মুন্সির ছেলে সাইফুল মুন্সি (৩৫) ও তার স্ত্রী আঁখি আক্তার (২৭), নেত্রকোন জেলার সদর থানার সর্বদিঘীয়া গ্রামের আবুল মিয়ার কন্যা লাকী আক্তার (২৫) এবং চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার জীবননগর গ্রামের মোহাম্মদ বকুল এর কন্যা পাপিয়া খাতুন (২৪)।

বিজিবি ৩৩ ব্যাটেলিয়ন অধিনায়ক লে.কর্ণেল আশরাফুল হক জানান, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে কয়েকজন বাংলাদেশীকে ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির সুবেদার নাসির উদ্দিনের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে উক্ত চার বাংলাদেশীকে আটক করা হয়। তবে, এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে মানব পাচারকারীরা দৌড়ে পালিয়ে যাওয়ায় তারা তাদের আটক করতে সক্ষম হননি। আটককৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে এসময় দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরো জানান, আটককৃত বাংলাদেশী নাগরিকদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কলারোয়া থানায় সোপর্দ এবং মানবপাচারী চক্রের ৫ জনকে পলাতক আসামী করে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন