হোম অন্যান্যসারাদেশ অবৈধ ভাবে জমি দখলে বাধা রাজাপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারী সহ আহত-৪

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুরে বালু ভরাট করে অবৈধ ভাবে জমি দখলে বাধা দিয়ে প্রতিপক্ষের হামলায় জমির মালিক সহ ৪ জন আহত হয়েছেন এবং স্বর্ণালকার ছিনিয়ে নিয়ে শ্লীলতাহানি ঘটানোর অভিযোগে ১ মে শনিবার ভুক্তভোগী হোসেন আলী বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং -০১)।

মামলা সুত্রে জানাযায়,রাজাপুর সদরের পোদ্দারহাওলা এলাকার মৃত আসমান আলী হাওলাদারের ছেলে হোসেন আলী হাওলাদারের সাথে একই এলাকার আ:রহমানের ছেলে মো:রুবেল,জুয়েল,সোহেল , মৃত হোসেন আলী হাওলাদারের ছেলে মো:রুস্তুম আলী,মৃত ওসমান আলী হাওলাদারের ছেলে আ:রহমান হাওলাদার,রুস্তুম আলী হাওলাদারের মেয়ে রিতা বেগমের সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে অঅসছিলো। এরই ধারাবাহিকতায় প্রতিপক্ষরা গত ২৮ এপ্রিল বুধবার রাত আনুমানিক ০৮.০০ ঘটিকার সময় হোসেন আলী হাওলাদারের সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে তার দোকান ও পার্শবর্তী জায়গায় বালু দিয়ে ভরাট শুরু করে।

সেই সময়ে প্রতিপক্ষকে বাধা দিলে তারা জমির মালিক হোসেন আলী হাং কে বেধরক মারধর শুরু করে এবং প্রতিপক্ষ জুয়েল দা দিয়ে কোপ দিয়ে রক্তাক্ত যখম করে।এমন অবস্থা দেখে খাদিজা বেগম হোসেন আলী হাং কে রক্ষা করতে আসলে প্রতিপক্ষ রুবেল তার মাথা লক্ষ্য করে কোপ মারে উক্ত কোপ খাদিজা বেগমের ঠোট কেটে যায় এবং মুখের দুইটি দাঁত ভেঙ্গে যায়।খাদিজা মাটিতে লুটিয়ে পড়লে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় তার পরনের কাপর চোপর ছিরে শ্লীলতাহানি ঘটায় প্রতিপক্ষ রুস্তুম আলী ও রুবেল।তখন বিউটি বেগম ও মাছুমা আক্তার খাদিজা বেগমকে রক্ষা করতে আসলে প্রতিপক্ষরা তাদেরকেও এলোপাথরি মারপিট করে এবং প্রতিপক্ষ সোহেল বিউটি বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

আহতদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তাদের সামনে ভুক্তভোগীকে খুন যখমের হুমকি দিয়ে চলে যায় প্রতিপক্ষরা।স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মাসুমা আক্তার,হোসেন আলী হাং ও বিউটি কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং খাদিজা বেগমের অবস্তার বেগতিক থাকায় তাকে বরিশাল শের-ই-বাংলা ম্যাডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এস আই আ:আউয়াল বলেন, এ ঘটনায় রাজাপুর থানায় মামলা হয়েছে। এখন পযর্ন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি আসামীরা পলাতক রয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন