হোম রাজনীতি অবরোধ ঠেকাতে স্ত্রীকে নিয়ে রাজপথে এমপি বাবু

রাজনীতি ডেস্ক:

বিএনপি-জামায়াতের হরতাল, অবরোধ ও নাশকতা ঠেকাতে রাজপথে স্ত্রী ডা. সায়মা আফরোজকে সঙ্গে নিয়ে শান্তির মিছিল করছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এ সময় মিছিলে ছিল দলীয় নেতাকর্মীদের দীর্ঘ লাইন।

বুধবার (৮ নভেম্বর) সকাল ৯টার দিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলার পাঁচরুখি বাজার থেকে ঢাকা-সিলেট মহাসড়কে ওই শান্তির মিছিলটি শুরু হয়। এরপর মিছিলটি মহাসড়কের বান্টিবাজার, বাগবাড়ি, ছনপাড়া ও পুরিন্দাসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

মিছিল চলার সময় বিভিন্ন স্থানে পথসভা করে এলাকাবাসীকে নাশকতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

এ সময় মিছিলে ছিলেন- তার সহধর্মিণী এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও বীর মুক্তিযোদ্ধারা স্বতঃস্ফূর্তভাবে এই শান্তি মিছিলে অংশগ্রহণ করেন।

পরে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু জানান, এলাকায় শান্তিশৃঙ্খলা ও আসন্ন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রতিদিন এই দলীয় কর্মসূচি অব্যাহত থাকবে। বিএনপি-জামায়াতের চলমান সন্ত্রাস নৈরাজ্য প্রতিরোধ করতে নির্বাচন পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে তিনি দিনভর রাজপথেই থাকবেন। কেউ আগুন সন্ত্রাস করার চেষ্টা করলে তাদের কঠোরভাবে শিক্ষা দেয়া হবে বলে হুশিয়ারি দেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন