হোম অন্যান্যসারাদেশ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

কালীগঞ্জ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । ১৭আগস্ট মঙ্গলবার বিকাল ৫টায় কালিগঞ্জ বঙ্গবন্ধুর ম্যুরালএ ২০০৫ সালে ১৭ আগস্ট তৎকালীন -বিএনপি-জামায়াত জোট সরকার আশ্রয়ে সাতক্ষীরা জেলা সহ দেশের ৬৩ টি জেলায় একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে, বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের আয়োজনে কালিগঞ্জ বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হোসেন ছোট এর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক শেখ ইকবাল আলম বাবলুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে জুম অ্যাপ এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক সজল মুখার্জি, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আবদুর রহমান ,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোবিন্দ মন্ডল ,মথুরেশপুর ইউনিয়ন আও লীগের সভাপতি মকলেছুর রহমান মুকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক সোহেলউদ্দিন ,কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনি ,জাতীয় শ্রমিক লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস সবুর ,খান ওসমান প্রমূখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন