হোম অন্যান্যসারাদেশ রাজাপুরে জাতীয় শোক দিবস অনুষ্ঠান বানচালের ঘটনায় মামলা! গ্রেফতার ২

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠান বানচালের ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন কাজল বাদী হয়ে চার জনের নাম পূর্বক ২০ জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় শুক্তাগড় ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন সহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার কাঠিপাড়া গ্রামের মৃত. আলতাফ হোসেন এর ছেলে আফজাল হোসেন ও সহোদর ফয়সাল হোসে।

মামলা সূত্রে জানা যায়, শুক্তাগড় ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহযোগিতায় ও মাদ্রাসা কতৃপক্ষের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার (১৫ আগষ্ট) সকালে মাদ্রাসা চত্বরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শুরু হলে কাঠিপাড়া গ্রামের মৃত. আলতাফ হোসেন এর ছেলে ছাত্রদল নেতা আফজাল হোসেন ও তার সহোদর ফয়সাল হোসেন এর নেতৃত্ব স্থানীয় কিছু মাদক কারবারি চিহ্নিত সরকার বিরোধী কুচক্রী মহল একই স্থানে পিকনিকের নামে অনুষ্ঠান বানচাল করার জন্য অতর্কিত হামলা চালায়। এ সময় উপস্থিত কর্মীদের লাঞ্ছিত সহ জোড় পূর্বক মাইকের তার ছিড়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়। অতর্কিত এ ঘটনায় তাৎক্ষণিক অনুষ্ঠান ছত্রভঙ্গ হয়ে যায়।

রাজাপুর থানার ওসি তদন্ত অনিমেষ মন্ডল জানান, “এ ঘটনায় মামলার আসামী আফজাল হোসেন ও ফয়সালকে গ্রেফতার করে সোমবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।”

সম্পর্কিত পোস্ট

মতামত দিন