হোম অন্যান্যসারাদেশ ঝালকাঠির রাজাপুরে মডেল মসজিদের শুভ উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধি :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রজমানের জন্মশতবার্ষিকী‘মুজিববর্ষ’ উপলক্ষে ১০ জুন সকাল ১০.৩০ ঘটিকার সময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে প্রথম পর্যায়ে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক শুভ উদ্বোধন করা হয়েছে। এ অনুষ্ঠানের সভাপিতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো.ফরিদুল হক খান এম.পি।

এরই ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুরের ১৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত এ মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়। বৃহাস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মসজিদের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রা

জাপুর মডেল মসজিদ হলরুমে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান,উপজেলা নির্বাহী অফিসার মো.মোক্তার হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড.খায়রুল আলম সরফরাজ,উপজেলার মুক্তিযোদ্ধা বৃন্দ,ইসলামি ফাউন্ডেশন ঝালকাঠি এর উপপরিচাল মো.মশিউর রহমানও সাবেক পরিচালক নিজাম উদ্দিন সহ জেলা উপজেলার অন্যান্য অফিসার ও রাজনেতিক নেতৃবৃন্দ এবং প্রেস ক্লাবের সম্মানিত সাংবাদিক বৃন্দ ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন