হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় ভাই এর বিরুদ্ধে বোনদের সম্পত্তি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে মারপিট ও খুন জখমের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার শ্যামনগরে ফারায়েজ ফাঁকি দিয়ে বোনদের সম্পত্তি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে মারপিট ও খুন জখমের হুমকির অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবাদচন্ডিপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের কন্যা মোছা: রাবেয়া খাতুর বলেন আবাদচন্ডিপুর মৌজায় এস এ খতিয়ান ৯১, এস এ দাগ নং- ৭৩৪, ডি পি খতিয়ান নং- ১৩৮৬, ৯৫৬, জমির পরিমান ৫০ শতক আমি এবং দুই বোন সুফিয়া খাতুন ও রহিমা খাতুন পৈত্রিক সূত্রে ফারায়েজ প্রাপ্ত হই।

সে অনুযায়ী পিতার মৃত্যুর পর আমরা তিন বোন উক্ত সম্পত্তি শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছিলাম। কিন্ত সম্প্রতি আমাদের ভাই নূর মোহাম্মাদ মোল্যা এবং তার পুত্র মাহমুদ আলম, মাছুম বিল্লাহ ও মাহবুব আলম ফারায়েজ ফাঁকি দিয়ে আমাদের উক্ত সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্র করতে থাকে।

এ বিষয় নিয়ে তাদের সাথে একাধিকার বাকবিতন্ডাও হয়েছে। এর জের ধরে গত ৬ জুন‘২১ তারিখ ৬টার দিকে ভাই নূর মোহাম্মাদ মোল্যা এবং তার পুত্র যথাক্রমে মাহমুদ আলম, মাছুম বিল্লাহ ও মাহবুব আলমসহ ৫/৭ জন সন্ত্রাসী বাহিনী আমার বসত ঘরে প্রবেশ করে আমাকে এলোপাতাড়ী মারপিট করতে থাকে।

এ সময় আমার ডাক চিৎকারে অপর দুই বোন সুফিয়া ও রহিমা খাতুন এগিয়ে আসলে তাদেরও মারপিট করে গুরুতর আহত করে। এছাড়া আমাদের পরনের কাপড়-চোপড় ছিড়িয়া শ্লীলতাহানি ঘটনায় এবং আমাদের ঘরের আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণের চেইনসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে।

তিনি আরো বলেন ভাই এবং ভাইপোরা ফারায়েজ ফাঁকি দিয়ে আপন ফুফুদের ন্যায্য সম্পত্তি অবৈধভাবে দখলের জন্য বেপরোয়া হয়ে উঠেছে। আমরা নিরিহ প্রকৃতির হওয়ায় তারা আমাদের মারপিটসহ বিভিন্নভাবে হয়রানি করে সম্পত্তি না দেওয়ার পায়তারা চালাচ্ছে। এছাড়া খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি-ধামকি দিচ্ছে। তাদের কারনে আমরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভ‚গছি।

এ ব্যাপরে তিনি পর সম্পদলোভী নূর মোহম্মাদ মোল্ল্যা এবং তার পুত্রদের কবল থেকে আমাদের পৈত্রিক সম্পত্তি রক্ষা এবং নিজেদের জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন