হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে সালিসি বৈঠকে উপস্থিত না হওয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী সহ ৪ জন আহত

স্টাফ রির্পোটার, কেশবপুর (যশোর) :

কেশবপুরে জামরুল গাছ থেকে ফল পাড়ার ঘটনায় সালিসি বৈঠকে উপস্থিত না হওয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী সহ ৪ জন আহত হয়েছ। আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চায়সা দাস রবিবার বিকালে এ ঘটনায় ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ সহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার ভেরচি দাস পাড়া এলাকার চায়না দাস (৪৫) তার প্রতিবেশী ভাশুর অশোক দাসের গাছ থেকে একটি জামরুল পেড়ে খায়। এজন্যে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ সালিশ ডাকে। সালিশে উপস্থিত না হওয়ায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ, একই গ্রামের শরিফুল খাঁ, হামিদ মোল্যা, মিন্টু সরদার, রাজ্জাক সরদার, সুধাময় কুন্ডুসহ অজ্ঞাতনামা ২/৪ জন তার বাড়িতে যায়।

এ সময় তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকায় প্রতিবাদ করলে চায়না দাস (৪৫), তার স্বামী গোবিন্দ দাস (৫৫), মেয়ে ল²ী দাস (২২) ও ননদ পারুল দাসের উপর হামলা করে এলোপাতাড়ি মারপিঠ করে। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণের চেইন জোর পূর্বক নিয়ে নেয় । তাদের ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় উল্লেখ করে চায়না দাস উপরোক্ত ব্যক্তিদের নামে থানায় লিখিত অভিযোগ দেন।

অভিযোগের বিষয়ে ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ জানান, ওই বাড়িতে গিয়ে তার ছেলে সুমন দাস আছে কিনা খোঁজ নিতে গিয়েছিলাম। কাউকে মারধর করা হয়নি। কেশবপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক নজরুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন