হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে ঈদের চাঁদরাতে ঘুমন্ত বৃদ্ধকে জবাই করে হত্যা করলো পাষান্ডরা!

মোল্লাহাট(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে আটজুড়ী ইউনিয়নের হাড়িদাহ গ্রামে শুক্রবার(১৪মে) ঈদুল ফিতরের চাঁদরাতে ঘুমন্ত অবস্থায় বৃদ্ধকে হত্যা করলো পাষান্ডরা। মর্মান্তিক এ হত্যাকান্ডের স্বীকার বয়োবৃদ্ধের নাম মোঃ ইউসুফ শেখ(৬৫)।

ভুক্তভোগী পরিবার জানায় গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহতের পুত্র রেজাউল শেখের সাথে উক্ত গ্রামের রশীদ মোল্লা ও সায়েম ফকিরের দীর্ঘদিনের বিরোধ চলছিলো, সেই রেষ ধরে বৃহস্পতিবার রাতে জয়ঢেকি বাজার থেকে রেজাউলের ছোট ভাই আলামীনকে বেধড়ক মারপিট করে রশীদ ও সায়েমের লোকজনরা, একপর্যায় তাকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে মোল্লাহাট হাসপাতালে ভর্তি করে। রাতে রেজাউল বাড়িতে না আসায় তার বৃদ্ধ পিতা ইউসুফ শেখ রেজাউলের বিছানায় ঘুমিয়ে থাকে।

ফজরের নামাজ পড়ার জন্য নিহতের স্ত্রী ছামিরোন্নেসা ঘুম থেকে জাগাতে এসে দেখে রক্তাক্ত অবস্থায় বিছানার নিচে তার স্বামীর লাশ পড়ে আছে, এসময় ছামিরোন্নেসার চিৎকার ও কান্নাকাটির শব্দে পরিবারসহ আশপাশের লোকজন ছুটে এসে মর্মান্তিক এ দৃশ্য দেখতে পায়। নিহতের গলায় জবাই করাসহ বেশ কয়েকটি কোপের চিহ্ন দেখা যায়। খবর পেয়ে থানা পুলিশ ছুটে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট পাঠায় এবং এলাকায় শান্তী ফেরাতে ও জিগ্যাসাবাদের জন্য ৬জনকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ ও ঘটনাস্থলে খোজ নিয়ে জানাগেছে উক্ত গ্রামের আবেদ আলী মোল্লা, ইমদাদ মোল্লা গ্রপ ও রশীদ মোল্লা,সায়েম ফকির গ্রæপ নামে দুটি বিবাদমান গ্রপ রয়েছে। নিহত বৃদ্ধের পুত্র রেজাউল ও আলামীন আবেদ আলী গ্রæপের লোক। পুলিশ জানিয়েছে, বাদিপক্ষের কেউ এখনো থানায় না আসায় মামলা নেওয়া সম্ভব হয়নী। উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন