হোম অন্যান্যসারাদেশ গরু ব্যবসায়ীকে পেটালেন যুবলীগ নেতা !

মোংলা প্রতিনিধি :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোংলায় এক গরু ব্যবসায়ীসহ তার শ্যালককে বেধড়ক মারপিট করেছেন ইউনিয়নের এক যুবলীগ নেতা। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছেন ভূক্তভোগিরা। অভিযোগের সুত্র থেকে জানা গেছে, উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামের রাশেদ মল্লিকের ছেলে মনির মল্লিকের কাছে পাওনা ১০০ টাকা দিতে দেরি হওয়ায় তাকে চাঁদপাই ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ শাহ আলম ও তার ভাই মোঃ মাহা আলমসহ স্থানীয় কয়েকজন মিলে বেধড়ক মারপিট করে। এসময় তার চিৎকারে স্থানীয় গরু ব্যবসায়ী ও মারপিটের শিকার মনির মল্লিকের দুলাভাই মোঃ খোকন এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়।

এ ঘটনায় গরু ব্যবসায়ী খোকন বাদী হয়ে মোংলা থানায় যুবলীগ নেতা শাহ আলমসহ চারজনকে আসামী মামলা করেছেন। এ ব্যাপাওে থানার ওসি মোঃ ইকবাল চৌধুরী বলেন, অভিযোগের তদন্ত কওে ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ব্যাপারে অভিযুক্ত শাহ আলমের বক্তব্য জানতে ফোন করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে লাইন কেটে দেন। এরপর একাধিকবারও চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে মালগাজী এলাকার একাধিক ব্যক্তি জানান, চাঁদপাই ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ শাহ আলমের বিরুদ্ধে মাদক বিক্রিসহ এলাকায় দাঙ্গাবাজ সৃষ্টির অভিযোগ রয়েছে। তিনি তার এলাকায় কিছুদিন আগে বিয়ে ছাড়াই এক যুবতী অন্তঃস্বত্তা হলে ক্ষমতা ও মোটা অংকের টাকার বিনিময়ে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে স্থানীয় শিমুল নামে এক যুবকের সাথে বিয়ে দিয়ে শালিস মিমাংসা করেন। শাহ আলম তার এসব কূ কীর্তি ঢাকতে একেক সময় স্থানীয় আ’লীগের কিছু কিছু নেতার সংস্পর্শে মিশে শেল্টার নেয় বলেও জানান এলাকাবাসী।

ইউনিয়ন যুবলীগের নেতা হওয়ার দাপটে গত দুই বছর আগে স্থানীয় কোরবান আলী মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ করে বিতর্কিত ও সমালোচিত হন এই শাহ আলম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন