হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছায় ছাত্রলীগ কর্মীদের উদ্যোগে পথচারীদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও ইফতার বিতরণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে করোনার দ্বিতীয় ঢেউ এর মহাসংকটে ঝিকরগাছা উপজেলার ছাত্রলীগ কর্মীদের উদ্যোগে ঝিকরগাছা কাটাখাল বঙ্গবন্ধু পার্কের সামনে ও ঝিকরগাছা বাজারে অসহায় দুঃস্থ পথচারীদের মাঝে “”স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও ইফতার বিতরণ কর হয়।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের কর্মী আকিবুল হোসেন, সায়হান ইসলাম রিপুল,আমান গাজী সজিব,আল আমিন ইসলাম রবিন, পিয়াস হোসেন,রাহুল,রাসেল হোসেন,ইমরান রনি,রাসেল,ছানি,রাহাত আপু, আশরাফ হোসেন, শাহরিয়ার নাফিস, আকরাম হোসেন,জাহিদ হোসেন,আশিকুল ইসলাম, লাদেন হোসেন,আলি আকবর রুকু,আসিফ,সোহাগ,ইমরান আরও অনেকে।

সিমন রেজা কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের কর্মী সমার্থকরা। তারা বলেন স্বাস্থ্য সুরক্ষা ও ইফতার বিতরণ অনুষ্ঠানের সার্বিক বিষয়ে তিনি আমাদের সর্বোচ্চ সহযোগিতা এবং সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিয়ে এই অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেছেন সিমন রেজা ভাই।

যদিও সিমন রেজা ভাই আমাদের সাথে থাকার কথা ছিল কিন্তু হঠাৎ তার মা অসুস্থ হওয়াতে তার মাকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তিনি সকল শ্রেণীর মানুষের কাছে তার মায়ের জন্য দোয়া চেয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন