হোম অন্যান্যসারাদেশ শৈলকুপায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শৈলকুপা(ঝিনাইদহ) প্রতিনিধি : 

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ঝিনাইদহের শৈলকুপায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারী)) বিকালে থানা চত্ত¡রে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শৈলকুপা সার্কেল এএসপি আরিফুল ইসলাম, পৌর মেয়র কাজী আশরাফুল আজম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মির্জাপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলী, নায়েব আলী জোর্য়াদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও ধলরাহচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উমেদপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সাব্দার হোসেন মোল্যা প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

এছাড়া অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন