হোম অন্যান্যসারাদেশ মাগুরায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ অজ্ঞাত ৫ জনের নামে থানায় মামলা

মাগুরায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ অজ্ঞাত ৫ জনের নামে থানায় মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 86 ভিউজ

মাগুরা অফিস :

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) সংঘবদ্ধ ধষর্ণের শিকার হয়েছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অজ্ঞাত ৫ জনকে আসামী করে আজ রবিবার দুপুরে মাগুরা সদর থানায় মামলা করেছেন নির্যাতিতা ওই নারী।

নির্যাতিতার স্বামী (সিদ্দিক জোয়ারদ্দার) জানান, তিনি ও তার স্ত্রী আমন ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে কামলার মাধ্যমে ধান সংগ্রহের কাজ করেন। গত প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বইনদে খালী থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে ধান সংগ্রহের জন্য কামলা দিতে আসেন। নিজের কোন থাকার জায়গা না থাকায় তারা জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করেন। শনিবার রাতে অপরিচিত ৫ জনের একটি সংঘবদ্ধ চক্র ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর চড়াও হয়ে হত্যার হুমকি দিয়ে তাকে জোরপূর্বক একটি গাছের সাথে বেঁধে ফেলে। এসময় তারা স্ত্রীকে জোর করে ধরে পার্শ¦বর্তী একটি পুকুরের নিকট নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এ সময় আমার কাছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ধর্ষকরা কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে তাদের চিৎকার দিলে এলাকার লোকজন এসে উদ্ধার করে। পরে রবিবার দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে সদর থানায় অজ্ঞাত ৫ জনকে আসামী করে মামলা করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ রবিবার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা ৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ইতিমধ্যে নির্যতিতা গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষকদের সনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন