হোম অন্যান্যসারাদেশ কলারোয়ার সিংগায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চন্দনপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

কলারোয়ার সিংগায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চন্দনপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

কর্তৃক Editor
০ মন্তব্য 105 ভিউজ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

কলারোয়ার সিংগায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চন্দনপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) বিকালে সিংগা হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলায় সুলতানপুর ফুটবল একাদশকে ২-০ গোলে পরাজিত করে চন্দনপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়। খেলাটি পরিচালনা করেন আনোয়ার হোসেন, রুহুল আমিন ও সাইদুর রহমান। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। প্রধান বক্তা ছিলেন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির।

কেরালকাতা ইউপি’র সাবেক সদস্য বিশিষ্ঠ সমাজ সেবক আব্দুল মাজেদ সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন কেরালকাতা ইউনিয়ন আ’লীগ সভাপতি মাস্টার হাফিজুর রহমান,সিনিয়ির সহ-সভাপতি সরদার আ: রউফ, ইউপি সদস্য আব্দুর রশিদ,ইউপি সদস্য ওসমান গণি, থানার এসআই হাফিজ, এএসআই কামাল হোসেন, এএআই আলাউদ্দীন, ডাক্তার ফজলুর রহমান,সমাজ সেবক ফারুক আহম্মেদ মন্টুসহ অসংখ্য ক্রীড়া প্রেমী দর্শকবৃন্দ।

অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন দলকে নগদ ৭ হাজার টাকা ও রানার্স আপ দলকে ৫ হাজার টাকা উপহার হিসাবে পুরস্কৃত করা হয়েছে বলে জানা যায়। উল্লেখ্য, অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা আ’লীহ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ও কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরকে টুর্নামেন্ট আয়োজক কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছো জ্ঞাপন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন