হোম অন্যান্যসারাদেশ বিরোধীয় জমির সুপারি পাড়া নিয়ে হত্যাকান্ড, খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

বিরোধীয় জমির সুপারি পাড়া নিয়ে হত্যাকান্ড, খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

কর্তৃক Editor
০ মন্তব্য 122 ভিউজ
পিরোজপুর  অফিস :  
পিরোজপুর সদর উপজেলার পূর্ব কদমতলা গ্রামে বিরোধীয় জমির সুপারি পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত মোঃ মাহাফুজুর রহমান (৪০) এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর)  পিরোজপুর প্রেসক্লাবে স্বজনরা  সংবাদ সম্মেলনের আয়োজন করে। এ সময় লিখিত বক্তব্যে নিহতের ভাই মুফতি আরিফুর রহমান জানান, গত ২ অক্টোবর পৈত্রিক ১২ শতাংশ বিরোধীয় জমির সুপারি পাড়ার সময় বাধা দিলে প্রতিপক্ষ নাঈমুল ইসলাম রুবেল লাঠি দিয়ে মাহাফুজুর রহমানের মাথায় আঘাত করে।
এ সময় বাধা দেওয়ায় প্রতিপক্ষরা মাহাফুজের ভাই হাফিজুর রহমানকেও মারধোর করে। এরপর গুরুতর মাহাফুজকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ অক্টোবর মারা যায় মাহাফুজ।
এ ঘটনায় ২ অক্টোবর মাহাফুজের ভাই হাফিজুর রহমান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন এবং পুলিশ নজরুল ইসলাম দুলাল নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যকে গ্রেফতার করে। মামলা দায়েরের পর অভিযুক্তরা নিহতের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন আরিফুল।
আর হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল।
সংবাদ সম্মেলনে নিহত মাতাফুজের মা খাদিজা বেগম, স্ত্রী তাছলিমা বেগম, ৫ মেয়ে এবং ভাইয়েরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন