হোম অন্যান্যসারাদেশ বেনাপোল  রেহেনা ট্রেডার্সের খেলার সামগ্রী বিতরন।

বেনাপোল  রেহেনা ট্রেডার্সের খেলার সামগ্রী বিতরন।

কর্তৃক Editor
০ মন্তব্য 121 ভিউজ

 বেনাপোল প্রতিনিধি :

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে  মু‌জিব শতবা‌র্ষিকী উপল‌ক্ষে বৃহস্পতিবার বিকেলে
রেহেনা ট্রেডার্স এর  আয়োজনে শার্শা উপজেলার ৬ টি ইউনিয়নে ও ১ টি পৌরসভায় খেলার  সামগ্রী বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন তিনি বলেন , শিশুদের শারীরিক , মানসিক বিকাশে খেলাধুলা অপরিহার্য। আগামী প্রজন্মকে সুস্থ সবলভাবে বেড়ে উঠার জন্য সুযোগ সৃষ্টিতে মাঠে খেলা ধুলা চালিয়ে যেতে হবে। বেনাপোলের প্রতিটি ওয়ার্ডে শিশুদের  খেলা  পরিচালনার জন্য ১৮ টি ক্লাব করা হয়েছে। বেনাপোল পৌরসভা খেলার বিষয়ে মহাপরিকল্পনায় গুরত্বপুর্ন ভুমিকা পালন করবে।

এই খেলার সামগ্রী বিতরন প্রসঙ্গে রেহেনা ট্রোডার্স এর সত্বাধিকারী এনামুল হক মুকুল বলেন,মাদক এর দাপট বৃদ্ধি প্রবণ  বেনাপোল এর মত সীমান্ত এলাকায় প্রায় বছর যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান শিশু কিশোর যুবকরা বিভ্রান্ত হয়ে অসুস্থ পথে যাওয়ার আশঙ্কা থেকেই আমরা এই উদ্যেগ গ্রহন করেছি। যাতে আমাদের শিশু কিশোররা খেলা ধুলা ও সাংস্কৃত্কি কর্মকান্ডে নিয়োজিত থেকে নিজেদেরকে সুন্দর পথে রাখতে পারে।

শার্শা উপজেলার ১১ টি ইউনিয়নের যে ৬ টি ইউনিয়ন এই সামগ্রী বিতারন হয়েছে সেগুলো হচ্ছে পুটখালী , কায়বা, শার্শা, বাহাদুরপুর, লক্ষনপুর, ও বেনাপোল। এছাড়াও বেনাপোল পৌর সভা এলাকার জন্যেও খেলার সামগ্রী দেওয়া হয়েছে। এই সাতটি এলাকায় সমপরিমানে মোট ৬৩০ টি জার্সি, ৬০ টি ফুটবল, ২৪ টি ক্রিকেট ব্যাট ও ২৪ টি বল দেওয়া হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন. বেনা‌পোল পৌর আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান  উল্লাহ মাস্টার, শার্শা উপ‌জেলা আওয়ামীলী‌গের দপ্তর সম্পাদক আ‌জিবর রহমান,প্রচার সম্পাদক ই‌লিয়াছ আযম, শার্শা উপ‌জেলা ভাইস চেয়ারম্যান মে‌হেদী হাসান, বীর মুক্তিযোদ্ধা কবি আলতাফ চৌধুরী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন