হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে ৫ ব্যবসায়ীকে জরিমানা

কলারোয়ায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে ৫ ব্যবসায়ীকে জরিমানা

কর্তৃক Editor
০ মন্তব্য 140 ভিউজ

কলারোয়া প্রতিনিধি:

কলারোয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ২ চাউল ব্যবসায়ীসহ হোটেল মালিককে জরিমানা করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা নিবার্হী অফিসার ও নিবাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী জেরিন কান্তা কলারোয়া পৌর সদরের চাউলপট্টি মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ইউএনও এর নেতৃত্বে অভিযান পরিচালনাকালে মুকুল বাণিজ্য ভান্ডার ও চাউল ব্যবসায়ী সাহেব আলীকে দোকানে প্লাস্টিক বস্তা ব্যবহার ও রাখার অপরাধে ৫ হাজার টাকা এবং বাসস্ট্যান্ডস্থ মা হোটেল এ্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অপরিস্কার-অপরিচ্ছন্নতার অপরাধে হোটেল মালিককে ৫০০ শত টাকা জরিমানা করা হয়।

এ দিকে, সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেনের নেতৃত্বে প্রথক সময়ে অপর এক ব্যবসায়ীসহ ঘোষ ট্রেডাসের মালিককে বিভিন্ন অপরাধে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সকল জরিমানা করা হয় আইন ২০১০এর ৫৩ ধারাসহ বিভিন্ন ধারা মোতবেক বলে জানা যায়। অভিযানে সার্বিক সহযোগীতা করেন, সাতক্ষীরা জেলা অফিসের পাট উন্নয়ন সহকারি আমির হোসেন, আদালতের বেঞ্চ সহকারি আব্দুল মান্নান, বেঞ্চ সহকারি মাকছুদুর রহমান ও পুলিশ কর্মকর্তাসহ সদস্যবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন