হোম অন্যান্যসারাদেশ বিশ্ব দৃষ্টি দিবসে ডুমুরিয়ায় ব্রাকের আয়োজনে বিনামূল্যে চক্ষু পরীক্ষা

বিশ্ব দৃষ্টি দিবসে ডুমুরিয়ায় ব্রাকের আয়োজনে বিনামূল্যে চক্ষু পরীক্ষা

কর্তৃক Editor
০ মন্তব্য 130 ভিউজ

খুলনা অফিস :

চোখের যত্নে হই সচেতন, চোখের আলোয় নব জীবন’ এই শ্লোগান নিয়ে ডুমুরিয়ায় বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে ব্রাক ভিশন সেন্টারের আয়োজনে বিনামুল্যে চক্ষু পরীক্ষা করা হয়। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে চক্ষু পরীক্ষার উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ সুফিয়ান রুস্তম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদেন সাবেক মন্ত্রী ‌ নারায়ণ চন্দ্র চন্দ এম,পি।

বিশেষ অতিথি ছিলেন খুলনার স্বাস্হ্য বিভাগী পরিচালক ডাঃ রাশেদা সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার মোছা:শাহানাজ বেগম। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা: দীন মোহাম্মদ খোকা, চক্ষু চিকিৎসক ডাক্তার শামীমা, ব্র্যাকের খুলনা আঞ্চলিক ব্যাবস্হাপক আই কেয়ার মনির হোসেন মোল্লা, ডুমুরিয়া স্বাস্হ্য কমপ্লেক্স ও ব্র্যাক যৌথ ভাবে ২ শত ৫৯ জন কে বিনামূল্যে চক্ষু চিকিৎসা নিশ্চিত করেন।

সভায় প্রধান অতিথি বলেন, আমাদের দেশে অনেকেই চোখের বিভিন্ন সমস্যায় ভুগছে। প্রাথমিক চিকিৎসা সেবার মাধ্যমে তাদের দেখতে সাহায্য করা অপরিহার্য। সকলের জন্য প্রাথমিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমরা সমন্বিত ভাবে কাজ করবো। তিনি সরকারী ও বেসরকারী সংস্থা ব্র্যাক ‌সহ সকলকে সমন্বিতভাবে কাজ করার উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন