হোম অন্যান্যসারাদেশ ফেসবুকে মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির দায়ে সাতক্ষীরার দেবহাটা থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আটক

ফেসবুকে মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির দায়ে সাতক্ষীরার দেবহাটা থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 95 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর ও কটুক্তিপূর্ণ মন্তব্য করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিঠুন কুমার মন্ডলকে সাতক্ষীরার দেবহাটা থেকে আটক করেছে করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার ভোর রাতে দেবহাটা উপজেলার নারিকেলী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আককৃত মিঠুন কুমার মন্ডল (২২) দেবহাটা উপজেলার নারিকেলী গ্রামের জুগল মন্ডলের ছেলে। সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, মিঠুন মন্ডল যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। বর্তমানে গ্রামের বাড়ি দেবহাটায় রয়েছে। ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর ও কটুক্তি করে মন্তব্য করায় তাকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য ঃ দেশের চলমান ধর্ষণ পরিস্থিতি নিয়ে বিভিন্ন ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদ করছেন। এমনই এক ব্যক্তির প্রতিবাদ কমেন্টে মিঠুন কুমার তার ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করেন। এটির স্কিনশর্ট ফেসবুকে ছড়িয়ে পড়লে ঘটনাটি প্রশাসনের দৃষ্টিতে আসলে তাকে আটক করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন