হোম অন্যান্যসারাদেশ কুলিয়ারচরে তিন লাশ উদ্ধার

কুলিয়ারচরে তিন লাশ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 86 ভিউজ

মোহাম্মদ আরীফুল ইসলাম:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২ দিনে ৩ লাশ উদ্ধার করে থানা পুলিশ। পৃথক স্থান থেকে এক দিনে কয়েক ঘন্টার ব্যবধানে দুইটি লাশ ও পরের দিন সকালে এক লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, সালুয়া ইউনিয়নের দড়িগাঁও এলাকার শ্যামল মিয়ার ২ বছরের শিশু সন্তান আশরাফুল শুক্রবার (২ অক্টোবর) সকাল ৭ টার দিকে বাড়ির পাশে পুকুরে পড়ে মারা যায়। অন্যদিকে ফরিদপুর ইউনিয়নের নলবাইদ পূর্ব পাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে তামিম (৭) গত বুধবার (৩০ সেপ্টেম্বর) নৌকা বাইচ দেখতে গিয়ে নিখোঁজ ও (১৮ সেপ্টেম্বর)  কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া গ্রামের মোঃ মনির মিয়ার ছেলে মোঃ হকিম মিয়া (১৬) অটোগাড়ি সহজ নিখোঁজ হওয়ার পর বিভিন্ন স্থান থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২ অক্টোবর) সকাল ৭ টার দিকে শ্যামল মিয়ার ছেলে আশরাফুল (০২) বাড়ির পাশে পুকুরে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজের ও হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তামিমের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ দেখতে গিয়ে তামিম নিখোঁজ হয়। পরে নিখোঁজ বিজ্ঞপ্তি দিয়ে এলাকায় মাইকিং করা হয়। বৃহস্পতিবার বিকেলে ব্রহ্মপুত্র নদে তার লাশ ভেসে উঠলে পুলিশ এসে উদ্ধার করে।
অপরদিকে আধা ঘন্টার ব্যবধানে ভিটিগাঁও এলাকায় রাস্তার পাশে কচুরিপানার মধ্যে একটি সিংহভাগ পঁচা গলিত হয়ে যাওয়া মৃত দেহ উদ্ধার করে পুলিশ। তবে এই লাশ দেখে চিনার মতো কোন অবস্থা ছিলো না। গত (১৮ সেপ্টেম্বর) নিখোঁজ হাকিমের পরিবারের দাবি এটা তাদের ছেলের লাশ। তারা লাশের পরনের কাপড় দেখে নিশ্চিত হয়।

এই বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.কে.এম সুলতান মাহমুদ জানান, হাকিমের লাশ তার বাবা নিশ্চিত করেন। তামিম ও শ্যামল মিয়া পানিতে ডুবে মারা যায়। তাদের লাশ পোষ্ট মর্টেমের জন্য কিশোরগঞ্জে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন