হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় আবারও এক ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় আক্রান্ত-১১৪, চিকিৎসাধীন-১১

কলারোয়ায় আবারও এক ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় আক্রান্ত-১১৪, চিকিৎসাধীন-১১

কর্তৃক
০ মন্তব্য 73 ভিউজ
দীপক শেঠ, কলারোয়া :
কলারোয়ায় নতুন করে  আবারও এক ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৪ জন। তবে ইতোমধ্যে আক্রান্ত ৯৯ জন করোনামুক্ত হয়েছেন।  শুক্রবার(১১ সেপ্টেম্বর) হাসপাতাল সূত্রে জানা যায়, নতুন আক্রান্ত ব্যক্তি হলেন, হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃতঃ ইছাক মোড়লের পুত্র ফজলুর রহমান(৬৫)। এ পর্যন্ত মোট আক্রান্ত ১১৪ জনের মধ্যে ৯৯ জন সুস্থ হয়েছেন।
এ দিকে ৪ জন পূর্বেই মৃত্যুবরণ করেছেন। ফলে বর্তমানে উপজেলায় ১১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সাতক্ষীরাসহ বিভিন্নভাবে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা গ্রহন করছেন। এ ছাড়া,আরো কয়েকজন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভের পথে রয়েছেন। শুক্রবার  (১১ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আজ পর্যন্ত ৭৫৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে তবে এদিন পর্যন্ত  ল্যাব থেকে ৭২৪ জনের রিপোর্ট  পেয়েছি।
 এ বিষয়ে, কলারোয়া থানার অফিসার  ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস জানান,  শুক্রবার নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হওয়া ব্যক্তির বাড়িতে লকডাউন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন