হোম Uncategorized কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি আশরাফ, সম্পাদক জয়দেব বিজয়ী,সংকল্প নিউজ এর অভিনন্দন

কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি আশরাফ, সম্পাদক জয়দেব বিজয়ী,সংকল্প নিউজ এর অভিনন্দন

কর্তৃক
০ মন্তব্য 137 ভিউজ

নিজস্ব প্রতিনিধি,কেশবপুর (যশোর):

কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান ও সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী বিজয়ী হয়েছেন।

এদিকে সহ-সভাপতি পদে আব্দুস সাত্তার মোল্যা ও আব্দুল হাই সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উৎপল দে ও এম আর মঈন, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান, দফতর সম্পাদক পদে মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম, গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান বিজয়ী হয়েছেন।

৫ জন নির্বাহী সদস্যের মধ্যে নুরুল ইসলাম খান, আব্দুল্লাহ আল ফুয়াদ, কে এম কবির হোসেন, আব্দুর রাজ্জাক বিজয়ী হয়েছেন। এছাড়া সদস্য পদে আব্দুল করিম ও এ কে আজাদ ইকতিয়ার সমান ভোট পাওয়ায় পরবর্তীতে এ পদে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রেসক্লাবের নির্বাচনে বিজয়ীদের সংকল্প নিউজ এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

উল্লেখ্য, কেশবপুর প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা ৫৫। এর মধ্যে ৫১ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেছেন। পুলিশের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়। কেশবপুর প্রেসক্লাবের নির্বাচন দেখার জন্য নারী পুরুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি ভোট প্রত্যক্ষ করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন